Ruqyah Support BD

আমি কি রাকির কাছে যাব? সরাসরি রুকইয়াহ করলে কী ঘটতে পারে?

প্রশ্ন-১:
“আসসালামু আলাইকুম। ১ বছর বিয়ের চেষ্টা করছি। বিয়ে বন্ধের জাদুর লক্ষণের সাথে প্রায় মিল পেয়ে রুকইয়া করার চেষ্টা করেছি (আগে বদনজরের রুকইয়াহ করেছি…প্রচুর সমস্যা বদনজরের)। ৩/৪ মাস যাবত। কিন্তু ৩/৪ দিনও ঠিকভাবে রুকইয়াহ করতে পারিনি। তিলাওয়াত (১ ঘন্টাও না) মনোযোগ দিয়ে শুনতাম না, রুকইয়ার আয়াত পড়তেও পারতাম না। জোর করে কোনোভাবে দ্রুত একবার পড়তাম। ইচ্ছাকৃত না, কেন জানি মনোযোগ বসতো না। মানে কোনোভাবেই আমি ১ সপ্তাহও ঠিকভাবে রুকইয়া করতে পারছি না। অন্যদিকে ফ্যামিলি বার বার হুজুর এর কাছে যাচ্ছে। তাবিজসহ নানা হাবিজাবি নিয়ে আসছে (আমি নষ্ট করে ফেলে দিচ্ছি)। রুকইয়াহর জন্য সময় দিতে চাইছে না। বলছে আর কতদিন রুকইয়া করবা? কিছুইতো হচ্ছে না। ওরা বুঝতে চাইছে। বলতেছে নিজের মাধ্যমে হচ্ছে না যখন কারো দিয়ে করাইতে নাহয় হুজুর এর কাছে যেতে। এখন কি আমার কোনো রাক্বীর কাছে যাওয়া ঠিক হবে?”

উত্তরঃ

ওয়া আলাইকুমুস সালাম। আপনি যেতে চাইলে যাবেন রাক্বীর কাছে। কোনো অসুবিধা নেই।

তবে মাথায় রাখতে হবে রাক্বী আপনার সুস্থতার গ্যারান্টি নিবে না। আপনি নিজেই বলছেন ঠিকমত রুকইয়াহ করেন না। এই দায়িত্ব কি রাক্বী নিবে? আপনাকে বেলায় বেলায় ফোন করে তাগাদা দিয়ে রুকইয়াহ করাবে? নাকি তারা আপনার রুকইয়াহ করে দিবে? অবশ্য নিতেও পারে, কমার্সিয়াল অনেক কিছু বের হয়েছে এখন।

আপনার বিপদ-আপদ দূর করার জন্য আপনি হেলাফেলা করলে কেউ আপনাকে সহযোগীতা করতে পারবে না। নিজেকে জোর করতে হবে। সময় চলেই যাবে। নিজের নফসকে কন্ট্রোল করে নিজেকে কথা শোনাতে হবে। মনোযোগ চলে গেলে মনোযোগ ফিরিয়ে আনতে হবে। এভাবেই ধীরে ধীরে নিজের উপর নিয়ন্ত্রণ আসবে ইংশা আল্লাহ।

দান-সদকা করতে হবে, ইস্তেগফার করতে হবে, বেশি বেশি দুয়া করতে হবে। গড়িমসি করলে কিছুই হবে না।


প্রশ্ন-২:

জিনের রোগীর সরাসরি রুকইয়াহ করলে কী কী ঘটতে পারে?

উত্তর:

দলিল বিহিন কিছু কথা বার্তা বলি কেমন। দলিল যেহেতু নাই, খণ্ডনও নাই। মজা না?
জিনের রোগীকে যখন রুকইয়াহ করা হয় তখন কয়েকটি ঘটনা ঘটতে পারে:
১। জিন একেবারেই হাজির হয় না। কিন্তু বোঝা যায় জিনের রোগি।
২। জিন হাজির হয় না। কিন্তু নানা রকম ওয়াসওয়াসা দিতে থাকে।
৩। জিন হাজির হয় কিন্তু পুরো কন্ট্রোল নিতে পারে না। কি হচ্ছে না হচ্ছে, রোগির মনে থাকে। কিন্তু নিজের শরীরের উপর কোনো কন্ট্রোল থাকে না।
৪। জিন হাজির হয় এবং পুরো কন্ট্রোল নেয়। কি হচ্ছে না হচ্ছে রোগি আর মনে করতে পারে না।
৩ আর ৪ এর মধ্যে পার্থক্য করা কঠিন। এক রাকি ভাই একটা টিপস দিয়েছিলেন আমাকে বোঝার জন্য। সে কথা আর বললাম না। উপরের কথাগুলো ফ্রি, টিপস তো আর ফ্রি না। : )

মন্তব্য করুন