নতুন অ্যান্ড্র‌য়েড অ্যাপ-  ৭ দিনের ডিটক্স রুকইয়াহ

এই অ্যাপটা প্রায় ১ বছর আগে ডিজাইন করা হয়েছিল। কিছু সমস্যার কারণে আপলোড করা হয়নি। তবে আলহামদুলিল্লাহ, তখন না করেই ভাল হয়েছে। এখন আমাদের গ্রুপের নিজের একাউন্টে ভালোমত আপলোড করতে পারলাম।
এই কাজে সংশ্লিষ্ট সবাইকে আল্লাহ উত্তম প্রতিদান দিক, আমিন।
.
৭দিনের ডিটক্স নিয়ে তো আগেই বিস্তারিত আলোচনা করা হয়েছে, রুকইয়াহ বইয়েও আছে। এবার অ্যাপও হল। অ্যাপ এর সুবিধা হল যখন-তখন মোবাইল খুলে দেখা যাবে এখান কি করণীয়, কিভাবে করণীয়।
.
অ্যাপ পরিচিতি –
আশফিয়া – শিফাউন এর বহুবচন, যার অর্থ আরোগ্য বা cure । কোরআনুল কারিম এবং হাদিসে যেসব মেডিসিন এবং হার্বসকে শিফা এবং বরকতময় বলা হয়েছে, আমাদের এই ৭দিনের ডিটক্স প্রোগ্রামটি হচ্ছে রুকইয়ার পাশাপাশি সেগুলোর একটি সম্মিলিত প্রয়োগ। এজন্যই এটার নাম রাখা হয়েছে ‘আল-আশফিয়া – ৭ দিনের ডিটক্স রুকইয়াহ’।
আমাদের আলোচ্য প্রেসক্রিপশনটি শাইখ আদিল বিন তাহির মুকবিল হাফিযাহুল্লাহুর দেয়া। যা বিশেষভাবে যাদু, জিন, বদনজর এবং এর পাশাপাশি অন্যান্য কঠিন শারীরিক ব্যাধির চিকিৎসাতে খুবই ফলপ্রসূ। মেয়েদের পিরিয়ড সংক্রান্ত সমস্যায় এই ডিটক্স রুটিন অতুলনীয়।
কারও যদি অনেক প্রকারের কিংবা অনেক বেশি সমস্যা হয়, তখন সেটাকে একটা মাত্রায় আনার জন্য প্রাথমিক ভাবে আমরা ডিটক্স রুকইয়াহ করার পরামর্শ দিয়ে থাকি। এছাড়া এই রুটিনটা উস্তায মুহাম্মাদ তিম হাম্বলের “সার্বজনীন পূর্ণ রুকইয়াহ প্রোগ্রাম” এর মাঝেও রয়েছে, যা রুকইয়াহ ব্লগ এবং “রুকইয়াহ” বইয়ে আলোচিত হয়েছে।

* প্লে স্টোর থেকে ডাউনলোড করুন https://play.google.com/store/apps/details?id=org.ruqyahbd.detox
* শর্টলিংক http://bit.ly/detox-ruqyah-app

Leave a Reply

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 + one =