Ruqyah Support BD

নতুন অ্যাপ : সেলফ রুকইয়াহ ডায়াগনোসিস

“সেলফ রুকইয়াহ ডায়াগনোসিস” অ্যাপের মাধ্যমে আপনি জিন, জাদু, বদনজর ইত্যাদি প্যারানরমাল সমস্যাগুলো খুব সহজে যাচাই করতে পারবেন। কমপক্ষে এটি সমস্যার ব্যাপারে ধারণা পেতে সহায়ক হবে। আর সমস্যা যাচাইয়ের পর অ্যাপ থেকে একটি প্রাথমিক পরামর্শও দিয়ে দেয়া হবে।
বিষয়টা চমৎকার না?


playstore badge নতুন অ্যাপ : সেলফ রুকইয়াহ ডায়াগনোসিস ||  apple store badge নতুন অ্যাপ : সেলফ রুকইয়াহ ডায়াগনোসিস ||  webapp button নতুন অ্যাপ : সেলফ রুকইয়াহ ডায়াগনোসিস


নিজে নিজে জিন, জাদু অথবা বদনজরের সমস্যা যাচাইয়ের সহজ উপায় নিয়ে আমরা অনেকদিন যাবত চিন্তাভাবনা করেছি। আগেও একবার ট্রায়াল দেয়া হয়েছে, তবে রিলিজ করিনি। এখন মনে হচ্ছে কাজটা অনেক ম্যাচিউর হয়েছে।  আলহামদুলিল্লাহ, অবশেষে এটি পাবলিশ করা হচ্ছে। আমরা এই ডায়াগনোসিস সিস্টেমের ব্যাপারে বেশ কয়েকজন এক্সপার্টের ফিডব্যাক নিয়েছি, উনারা এটি পছন্দ করেছেন, ভালো বলেছেন।
প্রথমে এর ওয়েব অ্যাপ রিলিজ করা হয়েছে। যা নেট কানেকশন থাকলে সকল স্মার্টফোন এবং পিসি ডিভাইস থেকে ব্যবহার করা যাবে। এবার ন্যাটিভ অ্যান্ড্রয়েড/আইফোন অ্যাপ রিলিজ হচ্ছে। আল্লাহ তাআলা সংশ্লিষ্ট সবাইকে সর্বোত্তম জাযা দিন।

এখনও অ্যাপটি পরীক্ষামূলক স্তরে আছে, আর যেহেতু পুরা কাজটা লজিক বেজড, তাই রেজাল্ট শতভাগ নিখুঁত না-ও হতে পারে। আপনি অ্যাপটি ইন্সটল করার পর  যদি প্লেস্টোর বা অ্যাপস্টোরে এর কোনো আপডেট পান, তাহলে দ্রুত আপডেট করে নিলেই ভালো হবে।
আর যদি আপনাদের মনে হয় এটা কোনো ভুল এন্সার দিচ্ছে, বাড়িয়ে বা কমিয়ে বলছে, তাহলে রেজাল্ট পেজের একটা স্ক্রিনশট নিয়ে অথবা রেজাল্টটা কপি করে আপনার মন্তব্যসহ এই কমেন্টে অথবা “অ্যাপ ফিডব্যাক” ফরমে জানালে সংশোধনের চেষ্টা করা যাবে।

আর আশা করছি আগামীতে এটা আরও পূর্ণাঙ্গ, আরও একুরেট এবং মজবুত একটা প্রোগ্রাম হবে ইনশাআল্লাহ।

self diagnosis app 2 20231211 215107 0000 নতুন অ্যাপ : সেলফ রুকইয়াহ ডায়াগনোসিস


প্রয়োজনীয় লিংক:

** ওয়েবঅ্যাপ লিংক: test.ruqyahbd.org
** বিকল্প লিংক: https://ruqyahbd.netlify.app

** আইওএস ভার্শন: https://apps.apple.com/us/app/self-diagnosis/id6474099233
** অ্যান্ড্রয়েড ভার্শন: https://play.google.com/store/apps/details?id=org.ruqyahbd.check  | (apk file)

পরবর্তিতে লিংকটা খুঁজে পেতে বা আমাদের আরও অ্যাপ দেখতে ওয়েবসাইটের অ্যাপস পেজ ( ruqyahbd.org/apps ) চেক করতে পারেন।

* অ্যাপ সংক্রান্ত কোন প্রশ্ন বা অভিযোগ থাকলে ভিজিট করুন – https://ruqyahbd.org/app-feedback
* জ্বিন, জাদু, বদনজর এবং রুকইয়াহ সম্পর্কে পরামর্শ এবং আলোচনার জন্য আমাদের রুকইয়াহ সাপোর্ট গ্রুপের যোগ দিন– https://facebook.com/groups/ruqyahbd 


Changelog:

v1.2 – Dec 11, 2023
– native Android and iOS version released.
– “children’s problem test” added.
– new icons and design.
– app data revised again.

v1.0 – v1.1 – Oct 23, 2023
– initial release.
– icons and design updated.
– copy button added on result page.

মন্তব্য করুন