সোশ্যাল ওয়াল – রুকইয়াহ গ্রুপ ও পেজের প্রিভিউ

Comments Box SVG iconsUsed for the like, share, comment, and reaction icons

3 weeks ago

পরামর্শ দিয়েছি, তা ফলো করে আপডেট জানিয়েছেন কিন্তু আমি দেখি নি। এমন যারা আছেন, কমেন্ট করবেন ইং শা আল্লাহ। পোস্টের লিংক সহ করতে পারলে ভালো হয়।


... See MoreSee Less

Comment on Facebook

পড়াশোনায় সমস্যা,সহজে পড়াশোনা মাথায় ঢুকতে চাই না,পড়াশোনা করতে বসলে মাথা হাল্কা ধরে থাকে আবারো পড়াশোনা করতে বসলে বেশি সময় ধরে পড়ার টেবিলে থাকতে পারি না।
এক কথায় পড়াশোনার যাবতীয় সমস্যা নিয়ে কিছু পরামর্শ চাচ্ছি।

Vaijan apnader ekjon shommanio raqi vaijan ekjon amake poramorsho diye chilo,ebong amake protikria janate bolsilen,unake janaisi,kintu khub shomvoboto 2 din jabot uni offline tai dekhen ni,ekhon ami kkhn unake pbo?

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ
আমি আজকে একটা পোস্ট করেছিলাম দয়া করে এপ্রুভ করবেন ইনশাআল্লাহ

ভাইয়া, আমি একটা আপডেট পোস্ট দিয়েছি। একটু দেখেন প্লিজ

এপ্রুভ করেন প্লিজ

ভাইয়া অামি একটা পোস্ট করেছি প্লিজ এপ্রুভ করেন,,

Raziuddin Ahmed আমার ৩য় পোস্টের আপডেট দেখেননি।

Amr ekta post approve koren plz

www.facebook.com/groups/ruqyahbd/permalink/1926833637503946/?app=fbl

অনেক উপকার পেয়েছি কিন্তু আমার হাজবেন্ড এখনো আমার সাথে কথা বললো না।সে এমনিতেই এমন একগুয়ে স্বভাবের তাই হয়তো কখনো এটা কখনো ঠিক হবে না।

আসসালামু আলাইকুম।
আমি একটা পোস্ট করেছি এপ্রুভ করবেন,দয়া করে!

আমার পোস্ট এপ্রুভ করা হচ্ছে না কেন?

আমার আব্বুর চাকরি হয় কিন্তু কয়দিন পর পর চাকরি চলে যায় 2 মাস ধরে বসে আছে কিন্তু কোনো চাকরি হইতেছে না যখন চাকরি থাকে তখন চার পাশ থেকেই চাকরি দিতে চায় যখন না থাকে তখন একদম এ থাকে না আজকে আব্বু মসজিদ থেকে জামাতে গেছে পাশের বাসার এক মহিলা ভাবছে হইতো আব্বু জেই খানে চাকরি করে অই খানে গেসে এর পর মহিলাটা জেন কোথায় গেলো আমার মনে হয় কেউ কিছু করছে এর জন্য এমন হয় এখন আমাদের কি করা উচিত দয়াকরে যদি একটু বলতেন অনেক উপকার হইতো
পোস্ট এপ্রুভ হচ্ছে না এর জন্য এই খানে কমেন্ট করলাম

আসসালামু আলাইকুম আপনাকে মেনশন দিয়েছি।কিন্তু একই নামের অন্য আইডিতে মেনশন হয়েছে

আসসালামু আলাইকুম ভাইয়া

View more comments

7 days ago

আসসালামু আলাইকুম।

কিছুদিন যাবৎ খুব মাথা ব্যথা, হালকা জ্বর ও থাকে,কিছু ভালো লাগে না মেজাজ খিটখিটে থাকে। ঘুমও ঠিক মতো হয় না। ডাক্তার দেখাইছি ঔষধে কোন কাজ হচ্ছে না।

এখন আমি এজন্য কি রুকাইয়া করবো? কিভাবে করবো বিস্তারিত জানতে চাচ্ছি...?


... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম। নিচের লিংক থেকে লক্ষন মিলিয়ে জানাবেন ইনশাআল্লাহ।
m.facebook.com/groups/ruqyahbd/permalink/1807516039435707/

7 days ago

আসসালামু আলাইকুম।

আমার ছোটখাটো একটা বিজনেস আছে। শুরুর থেকে একদম ভালোই চলছিল, আলহামদুলিল্লাহ। কিন্তু কয়েকমাস হলে তেমন সাড়া পাচ্ছি না।

আমার ব্যবসায়ে কারো বদনজর লেগেছে কিনা সেটা বুঝার কোনো উপায় আছে? আর এর থেকে উত্তরণের কোনো পথ আছে কি? দয়া করে জানাবেন।


... See MoreSee Less

2 weeks ago

আসসালামু আলাইকুম, প্লিজ দয়া করে আমার পোস্ট টা এপ্রুভ করবেন প্লিজ,আমার মাথায় সব সময় চিন্তা কাজ করে,যারে বলে অভার থিংকিং,যেমন কোনকিছুতে সব সময় খারাপ চিন্তা ই কাজ করে,যেমন দরেন,আমাদের সাথে যদি খারাপ কিছু হয়, যদি আমি বাসা থেকে বের হয় তাহলে এক্সিডেন্টে যতে পারে তারপর, আমাদের সাথে মনে হয় সব সময় খারাপ কিছু হবে,এমন নেগেটিভ চিন্তা সব সময় মাথায় কাজ করে,কোন ভাল আনন্দ অনুষ্টান এ খারাপ কিছু হতে পারে, বিপদ আসতে পারে সব সময় এমন চিন্তা মাথায় কাজ করে,দরেন আমার সামনে আমাদের পরিবার নিয়ে কেউ খারাপ কিছু বললে সেটা আমার মাথায় সব সময় গুরে,যদি এমন কিছু ঘটে যায়,এগুলা চিন্তা করতে করতে আমি পাগল হয়ে যায়,এটা কেন হয় আর এ থেকে কিভাবে আমি বাচব,প্লিজ দয়া করে সাহায্য করেন,প্লিজ। Ahammad Robin ভাই প্লিজ আপনি সাহায্য করেন,আপনার পরামর্শ আমার খুব সাহায্য হয়।প্লিজ দয়া করে এপ্রুভ করেন।


... See MoreSee Less

Comment on Facebook

ওয়াআলাইকুমুসসালাম। ইন্নালিল্লাহ! অন্যরা পরামর্শ দিলেও আপনি উপকার পাবেন ইংশা আল্লাহ। আমার কাছে তো স্পেশাল কিছু নেই।

আপনি ওভার থিংকিং কেন করেন? খুব মানসিক চাপে থাকেন?

1 week ago

আসসালামু আলাইকুম ,

বিয়ে বন্ধ কাটাতে নকশা ওয়ালা তদবির দিয়ে গোসল করতে বলে বা পানি খেতে বলে। এই ধরণের তদবির নেওয়া কি জায়েজ?

এগুলো কি শিরক করা হবে?

দয়া করে পরামর্শ দিলে উপকৃত হব
... See MoreSee Less

Comment on Facebook

কোনো নকশা দেয়া হলে সেগুলো জায়েজ হবে না। নরমালি দোয়া পড়ে ঝাঁড়ফুক করা যাবে।

ওয়া আলাইকুমুস সালাম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু

View more comments

1 week ago

দুই বছরের বাচ্চার রক্তশূন্যতা আর এই কারনে ভিটামিনের অভাব যার দরুন চুল সাদা হয়ে যায়। ডাক্তার দেখায়ছি রক্তশূন্যতা এইরকম ই থাকবে জানালো। বাচ্চা সুস্থ থাকার জন্য কি উপায়ে রুকাইয়া করবো?


... See MoreSee Less

Comment on Facebook

ওয়ালাইকুমুস সালাম, যথোপযুক্ত পন্থায় ডাক্তারি চিকিৎসা নেওয়ার পাশাপাশি নিম্নের লিংকটি ফলো করুন
facebook.com/groups/ruqyahbd/permalink/731641607023161/

মেডিসিন ডাক্তার দেখাতে হবে, কাজ না হলে পুষ্টি বিশেষজ্ঞ দেখাতে হবে।
সেই সাথে রুকাইয়া

1 week ago

আসসালামু আলাইকুম। আমার বয়স ১৮। আমি প্রায় দুই বছর যাবৎ চুল পড়া সমস্যায় ভুগছি, চুল পড়ে বলতে অনেক চুল পড়ে; ধরলেই চুল পড়ে। একসময় আমার চুল অনেক ঘন এবং সিল্কি ছিল। আত্মীয়-সজন থেকে শুরু করে সবাই আমার চুলের প্রসংশা করতো। এখন আমার চুল অনেক কমে গেছে এবং মসৃণতা হারিয়ে গেছে।

এইটার জন্য কি রুকইয়াহ করতে পারি?
... See MoreSee Less

Comment on Facebook

ওয়ালাইকুমস সালাম। 2,3,4,6,8,9,10,11,12 মিলে;মিলে বলতে এর মধ্যে কিছু জিনিস মাঝে মাঝে হয়!

3 weeks ago

আসসালামু আলাইকুম

বয়স ২০+, ভালো কোন বিয়ের প্রোপোজাল আসে না, বাসার আশেপাশের মানুষ বিভিন্ন কটু কথা বলে, আমার আম্মু আমাকে নিয়ে অনেক চিন্তায় আছে, কোন ছেলেপক্ষ আমার ছবি চাইলে মনে হয়, আমাকে দেখে তো পছন্দ করবে না শুধু শুধু কেন দেব, নিজেকে খুব ছোট মনে হয়, রাতে বাজে বাজে স্বপ্ন দেখি, (স্বপ্নে খাওয়া দাওয়া করি, স্বপ্নে আমার প্রাইভেসি নষ্ট করে কেউ, অন্য মানুষকে সহবাস করতে দেখি, ছোট কাপড় পড়ে চলাফেরা করছি এটা দেখি), এর জন্য আমি কিভাবে রুকইয়াহ করতে পারি?
... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম।
রুকইয়াহ তে কেমন সময় দিতে পারবেন জানাবেন।

1 week ago

আসসালামু আলাইকুম। আজ আমি এই গ্রুপে আমার এক বান্ধবীর সমস্যা বলব। ঘটনা ২০০৬ সালের। আমার ওই ফ্রেন্ড নাম ছায়া(ছদ্মনাম) ১টা ছেলেকে ভালোবাসত। তখন সে অনার্স ১ম বর্ষের ছাত্রী। দীর্ঘদিন সে ছেলেটিকে বলেনি সে তার প্রতি দুর্বল। ২০০৯ সালে ছেলেটিকে বলে সে ছেলেটিকে পছন্দ করে, কিন্তু ছেলেটি রাজী হয়না। ছায়া তখন মনে মনে প্রতিজ্ঞা করে, ওই ছেলেকে ছাড়া আর কাউকে বিয়ে করবে না। এমনি একদিনে ছায়া তাদের বাড়ির নিকটে এক মাজারে গিয়ে মানত করে, ততদিন বিয়ে করবে না, যতদিন ওই ছেলের সাথে বিয়ে না হয়, আর মানতের সাথে মাজারে গিয়ে সুতা বাঁধার নাকি কি নিয়ম আছে, তাও করে। সময় তো নিজের গতিতে চলে। এভাবে চলতে চলতে ২০১৫ সালে সেই ছেলে অন্য মেয়েকে বিয়ে করে নেয়। ছায়া আর বিয়ে করেনি। এরপর পারিবারিক নানান সমস্যার কারণে আর ছায়ার বাবার মৃত্যুর কারণে তার বিয়ের সময় পেরুতে থাকে। এখন ছায়ার বয়স ৩৫ প্রায়, কিন্তু বিয়ে হয়নি।অনেক ছেলে দেখে গেলেও তুচ্ছ কারণে মানা করে দেয়। এমন নয় ছায়া দেখতে অসুন্দর। কিন্তু তারপরো কোন কিছুতে সে এগুতে পারছে না। বাঙ্গালি মেয়েদের জন্য ৩৫ বছর পর্যন্ত বিয়ে না হওয়াটা সমাজ ভালো ভাবে নেয় না।অভিজ্ঞ ব্যক্তিবর্গের পরামর্শ চাই। কি আমল করলে সে স্বাভাবিক জীবন যাপন করতে পারবে? তার উপর কি কোন বদ নজর থাকার সম্ভাবনা আছে? আমি তার ভালো চাই যাতে আমার বান্ধবীর জন্য কিছু করতে পারি। যারর ভালো লাগবে না, অনুগ্রহ করে এড়িয়ে যাবেন। আমার বান্ধবীকে নিয়ে খারাপ মন্তব্য করবেন না। ধন্যবাদ সবাইকে।


... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম।
তাকদীরের উপর বিশ্বাস রাখতে হবে। একজনকে পছন্দ করার পর তার সাথে বিয়ে না হলে অন্য কাউকে বিয়ে না করে বসে থাকাটা সম্পূর্ণ অযৌক্তিক।সবসময় আল্লাহর পরিকল্পনাকে মেনে নিবে হবে & এতেই কল্যান রয়েছে।
মাজারে গিয়ে মানত করার জন্য আপনার বান্ধবীকে তওবা করতে বলবেন।
ওনার দ্বীনি অবস্থান কেমন?নামাজ/পর্দাসহ ফরজ ইবাদত ঠিকভাবে পালন করেন?

গ্রুপের দায়িত্বরত ব্যক্তি ছাড়া অন্য কেউ কমেন্ট করলে মিউট & ক্ষেত্রবিশেষে ব্যান করা হবে।কমেন্ট করা থেকে বিরত থাকুন।

Mahanaaz Anam boin tumio ki karo leiga majhare emn suta tuta bansila naki🤐

View more comments

1 week ago

আসসালামু আলাইকুম, আমাকে কিছু হেল্প করুন প্লিজ, আমার বয়স ২৫ বছর। বিবাহিত এক সন্তানের মা। আমার বিয়ের পর থেকে আমার রুগ বালাই লেগেই আছে। বিয়ের আগ থেকে হারাম সম্পর্কে ছিলাম বিয়ের পর ও জুগাজুগ ছিল। আস্তে আস্তে নিজেকে এই হারাম সম্পর্ক থেকে মুক্ত করেছি আলহামদুলিল্লাহ। বিয়ের পর থেকে অসুস্থ, ডায়বেটিস, এজমা, এগুলো হয়, একন ত জত দিন জাচ্ছে একটার পর একটা রুগ হচ্চে,। অশুদ ডাক্তার দেখাতে দেখাতে অতিস্ট আমি। আমার চলাফেরা অনেক কঠিন হয়ে গেছে। আমি এই সব রুগ থেকে কিভাবে মুক্তি পেতে পারি? আর একটা প্রশ্ন অনেকে বলে আমার পাপের কারনে নাকি এত কঠিন অসুখ হয়েছে আমার, এটা কি সত্য পাপিদের এই ধরনের রুগ হয়, আমি সবসময় আল্লাহর কাছে মাফ চাইতে থাকি, কি করলে আমি অভিশাপ মুক্ত হব। একটু সুস্থ থাকতে পারব। আমার মনে হয় না কেও আমাকে জাদু করেছে জাদুর লক্ষন নাই আমার মাজে, বদনজরের ও লক্ষন নেই,। তাহলে কি এই অসুস্থ তা আমার পাপের ফল অথবা কারো অভিশাপ এ আমি তিলে তিলে কস্ট পাচ্চি, এর থেকে কিভাবে মুক্তি পেতে পারি আমাকে প্লিজ একটা উপায় বলেন,। চির কৃতজ্ঞ তাকব।


... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম।
আল্লাহ অবশ্যই হ্মমাশীল। আপনি এসব অবান্তর চিন্তা মাথা থেকে ঝেড়ে ফেলুন। সবসময় আল্লাহর কাছে খাস দিলে তওবা করতে থাকবেন, কান্নাকাটি করে এবং প্রচুর দুআ করবেন।পাপ থেকে দুরে থাকবেন। ফরজ ওয়াজিব বিধান মেনে চলবেন।

ডক্টর কি বলেছেন জানাবেন।

এবং এই লিংকের ১১ এবং ২০ নাম্বার অডিও মনোযোগ দিয়ে শুনবেন কানে হেডফোন লাগিয়ে, এসময় অন্য কোনো কাজ করবেন না।
একটা শুনে একটু বিশ্রাম নিয়ে অনেটা শুনতে পারবেন।
শুনে জানাবেন কেমন লেগেছে।

www.ruqyahbd.org/download

1 week ago

আসসালামু আলাইকুম

আমি একটা বড় সমস্যার বলব আশা করি এই গ্রুপ থেকে সমাধান পাব।আমরা পুরো পরিবার একটা খান্নাস জ্বিনের আক্রমণ এ আছি এটা সবাইকে খুব কষ্ট দিচ্ছে আমাদের জন্য দুনিয়াটা জাহান্নাম বানিয়ে দিছে পরিবারে যত নতুন সংখ্যা বা অতিথি আসছে তাদের ও বিষন ক্ষতি করছে আমার বিয়ের পরে আমার স্বামীর ক্ষতি করছে আমার একটা বাচ্চা হয়েছে বাচ্চাকে পর্যন্ত কষ্ট দিচ্ছে। সবচেয়ে বেশি ক্ষতি করছে আমার জন্মের পর থেকেই আমাকে কখনো মনের শান্তি দেয় নি আমার ভিতর টা জ্বালিয়ে পুড়িয়ে কয়লা করে দিছে আমার স্বপ্ন আশা আকাঙ্কা সব ভেঙে দিছে জীবন্ত লাশের মতো বেচে আছি আমি লেখাপড়ায় ভালো ছিলাম পরিক্ষা ভালো হলে ও রেজাল্ট খারাপ আসে আমি আগে সুন্দর ছিলাম কিন্তু আস্তে আস্তে আমার সুন্দরয্য নষ্ট হয়ে যাচ্ছে আমি কোনো কাজে সফল হতে পারি না এককথায় ব্যর্থ জীবন আমার আমার অনেক বিয়ে ভেঙে দিছিল বিয়ের প্রতিঘৃণা জন্মাতো মনে খালি সব সময় নিজের মৃতু্্য কামনা করতাম আত্নহত্যা পাপ না হলে মরে গেলাম নে তধবির করে যাও বিয়ে হইছে আমাকে বিয়ে করাতে আমার স্বামিকে কষ্ট দিচ্ছে আমাদের মাঝে ঝগড়া মলোমালিন্য খুব বেশি হয় কাউকে কেউ বুঝতে পারি না আমার একটা মেয়ে হয়েছে এত ছোট বাচ্চাকে ও কষ্ট দিচ্ছে আমি আর সহ্য করতে পারছি না আমাদের মধ্যে ঝগড়া লেগে ছাড়াছাড়ির পর্যায়ে চলে যাচ্ছে এটা আমাদের মধ্যে বিচ্ছেদ ঘটাতে চাচ্ছে আমি কিছু দিন পর পর এটাকে স্বপ্নে দেখি আমার যে ক্ষতি করছে আবার দেখি স্বপ্নে পায় আমাকে জ্বীনটা নাকি পছন্দ করে আবার এত কষ্ট ও দেয় আমার মা বাবা ভাই বোন সবাই এর দ্বারা বিষন ক্ষতিগ্রস্ত হচ্ছে আমাদের ফ্যামিলির সবাই পাক্কা নামাজি ইসলামি তরিকা মতে চলাফেরা করি কিন্তু এই জ্বিন টা আমাদের সবাইকে এত কষ্ট দিচ্ছে দুনিয়াতে বেচে থাকাটা অসম্ভব হয়ে পড়ছে অনেক চিকিৎসা করছি লাভ হয়নি ফ্যামিলির সবাইকে আক্রমণ করছে দুধের শিশু ও রেহায় পাচ্ছে না।আমাদের বাড়িতে এই জ্বিন টা বসবাস করে এটাকে কি মারা যাবে কোনো উপায়ে নয়তো এটা আমাদের সবাইকে কষ্ট দিতে দিতে মেরে ফেলবে আর সারাজীবন এই বংশের পর বংশের ক্ষতি করবে আমাদের মধ্যে বদনজর যাদু জ্বীন এর সমস্যা আছে প্লিজ আমাদের এই বিপদ থেকে বাচান নয়তো পুরো পরিবার টাই শেষ হয়ে যাবে 😪😪
... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুম আসসালাম
ধৈর্য্য সহকারে রুকাইয়াহ করতে পারবেন?

গ্রুপ ম্যাম্বাররা সাজেশন দেওয়া থেকে বিরত থাকুন।

1 week ago

আসসালামু আলাইকুম।

আমার বিয়ে হয়েছে প্রায় ১ বছর। আমি নিম্নমধ্যবিত্ত পরিবারের মেয়ে। বিয়ে হয়েছে মোটামুটি ধনী পরিবারে আলহামদুলিল্লাহ। আমার শ্বশুর এবং স্বামী ব্যবসায়ী। কিন্ত বিয়ের আগে আমার শ্বশুরবাড়ির অবস্থা যেমন ছিল বিয়ের পর তেমন ভাল দেখছি না। আল্লাহ ভাল জানেন কি কারণে। তবে আমার স্বামী বলছে রাশিয়া ইউক্রেনের যুদ্ধের জন্য সবার ব্যবসাই মন্দাবস্থা। আর আমার মাঝে মাঝে মনে হয় হয়তো কেউ নজর দিয়েছে (ওয়াল্লহু আলাম)।

কারণ যেহেতু আমার বাবার পরিবারের চেয়ে তাদের পরিবারের অবস্থা বেশি ভাল। তো বিয়ের সময় আমার চাচারাও বলেছে ধনী পরিবারে মেয়ে দিচ্ছে এই সেই।,,,,, আবার বিয়ের পর একবার আমার খালারবাড়ি বেড়াতে গিয়েছি তখন আমার স্বামী অনেক ফল মিষ্টি কিনে যায়। তো আমার খালাতো বোন এতকিছু দেখে বলে তোর জামাইর এত টাকা ক্যান!!! এজন্য আমার মাঝে মাঝে মনে হয় হয়তো নজর লেগেছে যার ফলে ব্যবসায়ে উন্নতি হচ্ছেনা। আমার স্বামী বলতে গেলে বেকার!! কারণ সে তার বাবার ব্যবসা করে তাই বাবা হাত খরচ বা দরকারে যা টাকা দেয় তাই দিয়েই চলতে হয়।

এখন আমি চাইছি ব্যবসায় নজর লেগেছে কিনা তার জন্য আর ব্যবসায় উন্নতির জন্য রুকইয়াহ করতে। আর স্বামীও যাতে নিজে স্বাবলম্বী হতে পারে এজন্য কোনো রুকইয়াহ থাকলে সেটাও করতে চাই ইন শা আল্লাহ।
... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম।

আপনি এবং আপনার স্বামী দুইজনই বদনজরের রুকইয়াহ করেন ২-৩ সপ্তাহ।
বদনজেরে নিয়ম এখানে পাবেন

www.facebook.com/groups/ruqyahbd/permalink/1807584502762194/?mibextid=kfd0z7

আমার মনে হয় বাইরে থেকে দেখে হয়তো আপনারা ভেবেছিলেন তারা অনেক ধনী,আসলে হয়তো তা নয়।অনেক পরিবারকে বাইরে দেখে এরকম মনে হয়।বস্তুত পক্ষে তারা তা নয়।আমার নিজের ছোট খালার পরিবার বাইরে থেকে মনে হয় কোটি পতি।কিন্তু বস্তুত পক্ষে তাদের ৩ বেলার আহার ঠিক মতো জোটে না।

ব্যবসা সবার খারাপ

View more comments

3 weeks ago

#আপডেটপোস্ট

আসসালামু আলাইকুম। আমার বয়স ৩২+। আমার গত ৫/৬ বছর ধরে বিয়ের চেষ্টা করা হচ্ছে কিন্তু পাত্র পক্ষ কোন কারণ ছাড়াই আগায় না। আমি আপনাদের গ্রুপের বিয়ে বন্ধের পোষ্ট দেখে অনেকগুলো লক্ষণ এর সাথে আমার মিল পাই। এরপর গত ২৫ আগস্ট থেকে আমি সিহরের রুকইয়াহ শুরু করি। সুদাইসের এবং তিন কুলের রুকইয়াহ শুনি প্রতিদিন। দুই দিন বরইপাতার গোসল দিয়েছি। রুকইয়াহ শোনার পর আমার যেসব লক্ষণ দেখা দিয়েছে -

১ম,২য়,৩য় দিন- শরীর ব্যাথা ও প্রচণ্ড দূর্বল।

৪র্থ দিন- তলপেট ব্যাথা, হালকা শ্বাসকষ্ট, শরীর দূর্বল ও পায়ের তালু জ্বালাপোড়া ।

৫ ম দিন- তলপেট ব্যাথা ও পায়ের তালু জ্বালাপোড়া।

৬ষ্ঠ, ৭ ম দিন- পায়ের তালু জ্বালাপোড়া।

৮ ম দিন- প্রচুর পানি পিপাসা। বারবার পানি খেয়েও কাজ হচ্ছিলো না।

৯ম দিন- স্বপ্নে খেতে দেখেছি।

১০ম, ১১ তম দিন- শরীর ব্যাথা

১২ তম দিন- পায়ের তালু জ্বালাপোড়া।

১৩ তম দিন- পায়ের তালু জ্বালাপোড়া ও স্বপ্নে খেয়েছি।

১৪ তম দিন- তলপেট ব্যাথা ও পায়ের তালু জ্বালাপোড়া।

আজকে আমার ২ সপ্তাহ শেষ হলো। আমার রুকইয়াহ করাটা কি ঠিক আছে? আর এখন আমি কি করবো? এটাই কি চালিয়ে যাব নাকি অন্য কিছু করতে হবে? আমাকে পরামর্শ দিয়ে সাহায্য করুন দয়াকরে।


... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম। জ্বি ঠিক আছে আপনার রুকইয়াহ করা। আরো ২ সপ্তাহ করেন একইভাবে ইং শা আল্লাহ। এরপর এই পোস্টেই কমেন্ট করে জানাবেন অবস্থার আপডেট।

1 week ago

আমার ২৫ বছর।প্রায় ৫-৬ বছর ধরে আমার বিয়ের জন্য চেষ্টা করা হচ্ছে কিন্তু কোন কারনে হচ্ছে না।কিছুদিন এমন ও হয়ছে সমন্ধ আসছে খুব আগ্রহ,তারা আসবে।পরে আর দেখতে আসে না। বিয়ে নিয়ে দুঃচিন্তায় আছি,ছোট বড় সবারই বিয়ে হয়ে গেছে, বাট আমিই অবিবাহিত। যদিও আমি হিন্দু রুকাইয়া করলে নাকি অনেক ফল হয় তাই দিলাম।


... See MoreSee Less

Comment on Facebook

Ji apu valo ekjon hujur ke diye Ruqyah koran.. Bashai niye giye..jodi keu jadu tuna kore tahole kete jabe inshallah

Biswas tai boro kotha apu....apni biswas kore ruqwah koran

F

Assalamualaikum.
Keu baje bhabe niben na amr ekta prosno ache.ei Ruqayyah mane ki? Ki bujay ei Ruqayyah darA?bujiye bolle upokar hoito😊

Amr boyos 27, same prb e vugtesi

View more comments

1 week ago

আসসালামুআলাইকুম!!দয়া করে পোস্ট টা এপ্রোভ করবেন।আমার আম্মা অনেক বিপদে আছে।সমস্যাটা আমার ভাইয়ের।ঐ ভাইয়ের একটা বোন ছিল।ঐ ভাইয়ের মা আমার ভাইকে বোনকে ভালবাসার প্রস্তাব দেয়।বিয়ের নয় ভালবাসার।মেয়েকে লেলিয়ে দেয় আমার ভাইয়ের পিছনে।অনেক তাবিজ করে আমার ভাইকে রাজি করায় বওয়ের জন্য।আমার ভাইকে আর মেয়েকে ভাগিয়ে বিয়ে দেয়।তারপর আমরা সবাই মেনে নিছি।আমার মা ওরে মেয়ের মতই আদর করত।কিন্তু সে জিনের নাটক শুরু করে।কি যে অত্যাচার করে সবার উপর।পরে সে স্বীকার করছে যে সে এগুলা নাটক করোছে।পরে শুরু করছে প্রতিদিন ফাঁসি দিতে চায়।ওরে কেউ কিছুই বলে নাই।আমার মা ওরে এত আদর করতো মুখে তুলে ভাত খাওয়াইতো।ওর ফ্যামিলির সবাই এমন।আমার ভাইকেও একবলার জবাই করতে গেছিল। ওরে অনেকবার ভাল হওয়ার সুযোগ দিছে কিন্তু সে বার বার এসে এগুলাই করে।আমার ভাই ওরে ডিভোর্স দিয়ে দিবে বলে আনে না।এখন হঠাত পাোগল হয়ে গেছে জমি বিক্রি করে টাকা নিয়ে চলে যেত।ওর শরীর অনেক ব্যাথা জ্বর জ্বর লাগে।ঘুম হয়না।সারাদিন শুয়ে থাকে।মাথা কেমন করে।ও নামায কালাম পড়েনা।আগেও অনকবার জাদু করছে।প্লিজ হেল্প করুন।সব সম্পদ বিক্রিল করে শেষ করে দিবে।প্লিজ


... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম।

সিমিলার আরেকটি পোস্টঃ আসসালামুআলাইকুম!প্লিজ পোস্টটা এপ্রোভ করবেন।আমার আম্মা খুব বিপদে আছে।সমস্যাটা আমার ভাইয়ের।আমার একটাই ভাই।প্লিজ দয়া করে সাহায্য করুন।

আমার ভাই তার পরিচিত এক বড় ভাইয়ের সাথে তাদের বাসায় আসা যাওয়া করত।ঐ ভাই নিজই ওরে নিয়ে যাইতো।ভাইয়ের একটা ছোট বোন আছে।ভাইয়ের মা আমার ভাইকে তার মেয়ের সাথে প্রেমের প্রস্তাব দেয়।আৃমার ভাই তা ফ্যামিলি ব্যাপারে সবই জানে তাই সে রাজি হয়নি।ভাইেয়র মা স্পেশালী খাবার্ পানি খাওয়াইত কিন্তু সে পরে বুজতে পারছে।এগুলা সে নিজেই আমাদের বলছে।জাদুর কারণে সে ঐ মেয়েকে নিয়ে পালিয়ে বিয়ে করে।মেয়ের মা বাবাল নানি ভাই মিলে মেয়েকে আমার ভাইয়ের সাথে পালিয়ে পাঠিয়েছে।পরে আমার পরিবার মেনে নিয়েছে।বউকে আমার আম্মা অনেক আদদর করত মখে তুলে খাইয়ে দিত। কিন্তু এসে জ্বিনের নাটক করছে।কি যে উতপাত করছে বলার ভাষা নাই।সে নিজেই স্বীকার করছে যে এগুলা সে অভিনয় করছে।বলছে সে ভাল হয়ে যাবে আর করবেনা।বলে তার মা এগুলা করতে শিখিয়ে দিছে।পাঁচ ছয় বার তাকে সুযোগ দিতে বাট তার কোন চেন্জ নাই।সে এসে এখন ফাঁসি দিতে চায় আমার ভাইকে ঘুমের মাঝে জবাই করতে যায়।তাই আমার ভাই ওরে বাপের বাড়ি পাঠিয়ে দিছে আর আনবেনা বলে।এখন হঠাত আমার ভাই সব জমি বিক্রি করে বাড়ি ছেড়ে চলে যেতে চাচ্ছে।আমার মা আব্বার উপর অত্যাচার করতেছে।ও এসব করে বিক্রি করে নিয়ে গেলে ওরা সব নিয়ে ভিক্ষার থলে হাতে দিয়ে আমার ভাইকে বের করে দিব।বিয়ের আগেই ওর মা আমার ভাইয়ের পকেট থেকে ঝোর করে টাকা নিত।মেয়ের বাপের কোন বাড়ি ভিটে কিছুই নেই।ভাড়া সিএনজি চালায় আর ছোট একটা বোম ভাড়া নিয়ে থাকে।
বিঃদ্রঃআমার ভাইয়ের শরীর জ্বালাপুড়া করে।রাতে ঘুম হয়না।শরীর সবসময় ব্যাথা করে।চোখ লাল থাকে।মেজাজ খিটখিটে।নামাজ কালাম পড়েনা।প্লিজ হেল্প করুন প্লিজ।

উনি উনার ওয়ারিশ সূত্রে প্রাপ্ত সম্পদ বিক্রি করতেই পারেন। এখানে করার কিছু দেখি না। আর যদি জাদু আক্রান্ত হয় তাহলে এই লিংক ফলো করবে।

vaia amder mone hy o akhn jadu te akranto.koydin agei valo cilo.hotath kore amon kortese.vaia o khali taka poysa nosto kore esob r pore

3 months ago

আসসালামু আলাইকুম, এর আগেও পোস্ট করেছিলাম।আমি অনেকদিন ধরে খুব অসুস্থ। প্রায় এক মাস ধরে সিহরের রুকিয়াহ করছি।রুকিয়াহ করে যখনই শরীরটা একটু ভাল হয়, স্বপ্নে আমাকে আবার নতুন করে খাওয়ানো হয়। এরপর পেট ফুলে যায়, আমার খাওয়া দাওয়া বন্ধ হয়ে যায়। দিন দিন খুব দুর্বল,অসুস্থ হয়ে যাচ্ছি। সারাদিন বিছানায় পড়ে থাকি, হাটার শক্তিটুকুও শেষ । ডাক্তার দেখাতে দেখাতে আমি স্বর্বসান্ত , আমার মায়ের চেহারার দিকে আর তাকানো যায়না।

আল্লাহ কেমন পরীক্ষা নিচ্ছেন, আর কত ভুগবো। কে বা কারা এইভাবে পিছে পড়ে আছে, এরা কি কোনো মানুষের কাতারে পড়ে।
... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম।
আপনি রাতে ঘুমানোর আগের আমল নিয়মিত করেন?
মাসনুন আমল ও নিয়মিত সালাত আদায় করেন?

আসসালামু আলাইকুম, আমাকে গ্রুপ থেকে পরামর্শ দেওয়া হয়েছিল সাতদিন বরই পাতার গোসল এবং সিহরের রুকিয়াহ ২১ দিন চালিয়ে যেতে। সিহরের রুকিয়াহ করে আমার যে হজমের সমস্যা ছিল তা আলহামদুলিল্লাহ অনেকটাই কমে গেছে।কিন্তু এখন প্রচন্ড মাথা, ঘাড় আর চোখ ব্যাথা হচ্ছে। ঘুমালে ঘুমের ভিতর শরীর খুব ব্যাথা হচ্ছে।
ব্যাথা দূর করার কোনো আমল থাকলে অনুগ্রহপূর্বক সাহায্য করবেন প্লিজ।

1 week ago

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহু।

আমি মাঝে মাঝে সকালের দিকে স্বপ্নে দেখি,কেউ আমার সাথে সহবাস করছে।কিছুসময় আমার মাহরামদের সাথে সহবাসের স্বপ্নে দেখছি।আজকে একটা ছোট ছেলে আমার সাথে সহবাস করছে।যা আমার বাস্তবে অনুভূত হয়।এমনকি ঘুম থেকে জেগে উঠার কিছুক্ষন পর্যন্ত অনুভব করি।

এমন কেন হচ্ছে?কি করবো আমি?

আমি নিয়মিত সালাত আদায় করি।আলহামদুলিল্লাহ।

খাস পর্দা করার চেষ্টা করি।কোন হারাম সম্পর্কে কোনদিনও জড়িত ছিলাম না।

তবে কিছুদিন যাবত দাতে ব্যাথা করে,ডা. দেখাইছি।ডা. বলল দাতে কোন সমস্যা নাই।

আর ডান পাশের পেটে একধরনের চর্মরোগ দেখা দিয়েছে।প্রচুর চুলকায়।

আমার দুই উরুতে চামড়ার নিচে আচড়ের মতো লম্বা লম্বা দাগ হয়েছে।

এছাড়া আমার অনেকদিন আগে থেকেই আলসারের সমস্যা।ভালো হচ্ছে না।

প্রচুর চুল পড়ে,স্মৃতিশক্তি কমে যাচ্ছে।শরীর দুর্বল লাগে।তবে দিন দিন কিছুটা মোটা হচ্ছি।


... See MoreSee Less

Comment on Facebook

ওয়া আলাইকুমুস সালাম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। এখন কেমন আছেন বোন? এ সমস্যার জন্য কোনো হুজুর/কবিরাজ দেখিয়েছেন কিনা জানাবেন।

পোস্টদাতা এবং গ্রুপের দায়িত্বশীল ব্যাতীত অন্যদেরকে কমেন্ট না করার জন্য অনুরোধ জানাচ্ছি। গ্রুপ পরিচালনায় আপনাদের সহযোগিতা কাম্য।

মেম্বাররা গ্রুপে সাজেশন দিবেন না।
মেম্বারদের কমেন্টগুলো ডিলিট করার পাশাপাশি ক্ষেত্রবিশেষে মিউট এবং ব্লক করা হয়। তাই কমেন্ট করা থেকে বিরত থাকুন।

গ্রুপের দায়িত্বশীল ব্যতীত অন্য কোনো মেম্বারের সাথে যোগাযোগ করে প্রতারিত হলে আমাদের গ্রুপ এবং এর দায়িত্বশীলগণ কেউ দায়ী থাকবেন না।

www.facebook.com/groups/ruqyahbd/permalink/1023353501185302/

#V

আমার প্রচুর এলার্জির সমস্যা আমার নাক প্রচুর বন্ধ হয়ে থাকে আর শ্বাসকষ্ট হয়। অনেক দিন ধরে নাকের ড্রপ,স্প্রে,মেডিসিন নিচ্ছি তাও কমছে না। পরে আমি গ্রুপ এর ফেচারড পোস্ট থেকে এলার্জি,ঠান্ডা, শ্বাসকষ্ট, নাক বন্ধ হওয়ার রুকাইয়াহ দেখে সেভাবে আমল করতেছি গত পশু থেকে আর রুকাইয়ার গোসল করছি গত পরশু থেকেই। আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে আমি আমল গুলো শুরু করার দিন থেকে একটু একটু করে আমার নাক বন্ধের আর শ্বাসকষ্ট সমস্যা কমতে শুরু করেছে আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ!!! মেডিসিন ছাড়াই এই কুরআনের আমল করে আমার অবস্থার পরিবর্তন হচ্ছে ভেবে আমি সত্যি অনেক অবাক হয়েছি। যাদের আমার মতন এমন সমস্যা আছে তারা এই রুকাইয়াহ করতে পারেন ইং শা আল্লাহ!

View more comments


Load more

Cover for Ruqyah Support BD

102,364
Ruqyah Support BD

Ruqyah Support BD

কুফরি-শিরকি কবিরাজি নির্মূল এবং সুন্নাহসম্মত রুকইয়ার প্রসারে নিয়োজিত Ruqyah Support BD'র অফিসিয়াল পেইজ.

Comments Box SVG iconsUsed for the like, share, comment, and reaction icons

আজ জুমাবার,
বেশি বেশি দরুদ পড়ি।
সুরা কাহাফ পড়ি, অন্তত ১০আয়াত।
আসর থেকে মাগরিবের মাঝে দোয়া করি।

... See MoreSee Less

7 days ago


Load more